Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

প্রতিবেদন: জিআরএস প্রতিবেদন



ক্রমs বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন (জানুয়ারি-মার্চ’২৪) ০৯-০৪-২০২৪
2024-04-09-05-50-196948f97767a15beb29874ef3acdf7c.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মার্চ- ২০২৪) ০৯-০৪-২০২৪
2024-04-09-05-45-bb82b3134ebc04857726527f3c35825a.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (ফেব্রুয়ারী- ২০২৪) ০৭-০৩-২০২৪
2024-03-10-04-45-52c72eb5c71be9c6b906b09ebf1de4ac.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর’২৩) ০৮-০১-২০২৪
2024-01-15-09-45-f9be52de8bac18989d53996583006d11.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (ডিসেম্বর- ২০২৩) ০৮-০১-২০২৪
2024-01-08-04-32-f489cd1d142f497ca460ae262a40d941.pdf
অংশীজনদের অংশগ্রহণে ২০২৩-২০২৪ অর্থবছরের জিআরএস বিষয়ক ১ম অনলাইন সভার নোটিশ ও কার্যবিবরণী ৩১-১২-২০২৩
2023-12-31-09-15-2a0b9cf976de0fe937445ddbf93fec5a.pdf 2023-12-31-09-16-bb6dcabe5dd67b6ee1906fe8b1483c03.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (নভেম্বর- ২০২৩) ১০-১২-২০২৩
2023-12-10-09-25-e14b5ef937f8376cfc62e1ce6fbb526e.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (অক্টোবর- ২০২৩) ০৭-১১-২০২৩
2023-11-07-06-37-fb3d60726f762ac7f74eb65665a957a2.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (সেপ্টেম্বর- ২০২৩) ০৫-১০-২০২৩
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (সেপ্টেম্বর- ২০২৩)
১০ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (আগস্ট- ২০২৩) ১০-০৯-২০২৩
2023-09-10-04-07-808ce2ff7db5bd4ef8d0cdae203ab6ca.pdf
১১ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জুলাই- ২০২৩) ০৭-০৮-২০২৩
2023-08-07-06-08-f09104981052e14f78bb19945264087f.pdf
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ এর বার্ষিক মূল্যায়ন প্রতিবেদন ০৪-০৭-২০২৩
2023-07-04-05-53-f661d907d9c286446b9b7c1cc42b8d68.pdf
১৩ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জুন- ২০২৩) ০৪-০৭-২০২৩
2023-07-04-05-49-273e0591eaccce498596224876720de8.pdf
১৪ অভিযোগ প্রতিকার সংক্রান্ত ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন ২০২৩) অগ্রগতি প্রতিবেদন ০৪-০৭-২০২৩
2023-07-04-05-51-7e2f8aef47fe07af0f504f2aa579696d.pdf
১৫ অংশীজনদের অংশগ্রহণে জিআরএস বিষয়ক ২য় অনলাইন সভার কার্যবিবরণী ২৬-০৬-২০২৩
2023-06-26-05-33-718f83bf4c8b103d3dc1cd3468ccc834.pdf
১৬ অংশীজনদের অংশগ্রহণে জিআরএস বিষয়ক ২য় অনলাইন সভার নোটিশ ১৩-০৬-২০২৩
2023-07-03-05-42-59f7bc9ac5163dcb8b3f49b7e6581b15.pdf
১৭ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মে- ২০২৩) ০৮-০৬-২০২৩
2023-06-08-09-42-77f9528e5b2b462fd16fd62b18d0a8cd.pdf
১৮ জিটিসিএল এর সাথে অংশীজনদের অংশগ্রহণে অনলাইন সভার নোটিশ। ০১-০৬-২০২৩
2023-06-26-05-31-c39ab6a0151e24b3699815d0ad860374.pdf
১৯ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (এপ্রিল- ২০২৩) ০৯-০৫-২০২৩
2023-05-09-05-18-c22290ecc120f65d142f54562869def2.pdf
২০ অভিযোগ প্রতিকার সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ, ২০২৩) অগ্রগতি প্রতিবেদন ০৪-০৪-২০২৩
2023-04-10-04-21-c194470f26171e0884ba3fca26e2601d.pdf
২১ অভিযোগ প্রতিকার সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ, ২০২৩) ০২-০৪-২০২৩
2023-04-10-04-23-f14199bfc4dbd3202333c509abb531b0.pdf
২২ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মার্চ- ২০২৩) ০২-০৪-২০২৩
2023-04-10-04-20-69014824a991b4413a269f6711370d8f.pdf
২৩ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (ফেব্রুয়ারি - ২০২৩) ০৯-০৩-২০২৩
2023-03-09-05-38-e88935cc255dde27ae35e6ddd2b932d9.pdf
২৪ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জানুয়ারি - ২০২৩) ১২-০২-২০২৩
2023-02-12-04-42-fbdea0664456650d8a1dec8b4f69a039.pdf
২৫ অংশীজনদের অংশগ্রহণে জিআরএস বিষয়ক ১ম অনলাইন সভার নোটিশ ও কার্যবিবরণী ১৮-০১-২০২৩
2023-01-18-08-48-36e59cad221f7f84abed8e8e25432bcf.pdf 2023-01-18-08-48-afdb544e703bb21e86618a034a2ef74f.pdf
২৬ অভিযোগ প্রতিকার সংক্রান্ত ২য় ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর-২০২২) অগ্রগতি প্রতিবেদন ১০-০১-২০২৩
2023-01-10-04-47-e6e12222e39e8c36dcf1a9dc46d769d1.pdf
২৭ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (ডিসেম্বর - ২০২২) ১০-০১-২০২৩
2023-01-10-04-44-6ff02358850897cdad546e959d2dd2c7.pdf
২৮ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (নভেম্বর ২০২২) ১২-১২-২০২২
2022-12-12-04-22-27eba73ee976d56fd21dd9cd9b213f36.pdf
২৯ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (অক্টোবর ২০২২) ১০-১১-২০২২
2022-11-10-04-57-5e3361bf835a0f4733c238263ec46c17.pdf
৩০ অভিযোগ প্রতিকার সংক্রান্ত ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর ২০২২) প্রতিবেদন ১১-১০-২০২২
2022-10-12-04-09-5ec946d3a03905b69edb33f2da4a7598.pdf
৩১ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (সেপ্টেম্বর ২০২২) ১১-১০-২০২২
2022-10-12-04-04-d35d1fc4c8a72dc8abb9dafd6da60727.pdf
৩২ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (আগস্ট ২০২২) ০৮-০৯-২০২২
2022-09-08-03-47-d6c6030a77dc8e4e92cd0e5c43acf409.pdf
৩৩ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জুলাই ২০২২) ০৮-০৮-২০২২
2022-08-08-09-02-760bb9f91aefdfadfc0cfa4735258e2c.pdf
৩৪ ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর ২০২১) এবং ২য় ত্রৈমাসিক (অক্টোরব-ডিসেম্বর ২০২১) অগ্রগতি প্রতিবেদন ১৪-০৭-২০২২
2022-07-14-09-18-ec1258d1882c9de93906629f99fd2589.pdf
৩৫ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জুলাই ২০২১ – মার্চ ২০২২) ১৪-০৭-২০২২
2022-07-14-08-58-b5e7ad16b9756886c19ffa5bddd6c7e7.pdf
৩৬ অংশীজন সভার নোটিশ ও কার্যবিবরণী ০৬-০৭-২০২২
2022-07-06-08-07-a19af9ca761736a0a41bd47ffa585308.pdf
৩৭ অভিযোগ প্রতিকার সংক্রান্ত বার্ষিক মূল্যায়ন প্রতিবেদন ০৬-০৭-২০২২
2022-07-06-08-09-6f6a15501b2adf7b0798e7a446c7264a.pdf
৩৮ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জুলাই ২০২১ – জুন ২০২২) ০৬-০৭-২০২২
2022-07-06-06-35-2d9ad7b36716aae4e917e1969effab5e.pdf
৩৯ ২০২১-২০২২ অর্থবছরের সকল ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন ০৬-০৭-২০২২
2022-07-06-07-45-d0732c9dc1a86117e066c806ebf6f203.pdf
৪০ জিআরএস সফটওয়ার বিষয়ক প্রশিক্ষণের নোটিশ ও হাজিরা ০৪-০৭-২০২২
2022-07-06-08-22-176fb6c89fdf8eb6ce5cc5b8d8bca112.pdf
৪১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা, ২০২২-২৩ ৩০-০৬-২০২২
2022-09-21-06-18-53a0db4fd76b8485ce3555686a4871fb.pdf
৪২ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মে ২০২২) ০৫-০৬-২০২২
2022-06-05-05-25-18f35bfc8cd4864a647a4a88ec43136b.pdf
৪৩ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (এপ্রিল ২০২২) ১১-০৫-২০২২
2022-05-11-09-55-dc9ea12c8829e687dececc330e9e82df.pdf
৪৪ জিআরএস ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ) অগ্রগতি প্রতিবেদন, ২০২১-২০২২ ১০-০৪-২০২২
2022-04-10-07-20-dbfeb5c199fa7923c63e09fe60b0f3eb.pdf
৪৫ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মার্চ ২০২২) ০৭-০৪-২০২২
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মার্চ ২০২২)


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon