Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

প্রতিবেদন: সেবা প্রদান প্রতিশ্রুতি সংক্রান্ত প্রতিবেদন



ক্রমs বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
সেবা প্রদান প্রতিশ্রুতি ৩য় কোয়ার্টার (জানুয়ারী- মার্চ, ২০২৪) ২৫-০৩-২০২৪
2024-03-25-05-11-d876bb7876393630e8fce0cbe4036ecf.pdf
সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক ইন-হাউজ প্রশিক্ষণ ২৭-১২-২০২৩
2023-12-27-08-57-2bbe40b56f58f10e9c49fd8bef308cc0.pdf
সেবা প্রদান প্রতিশ্রুতি ২য় কোয়ার্টার (অক্টোবর-ডিসেম্বর, ২০২৩) অগ্রগতি প্রতিবেদন ২৭-১২-২০২৩
2023-12-27-08-51-417f4eae0ba9474eb38716cc231266d7.pdf
সেবা প্রদান প্রতিশ্রুতি ১ম কোয়ার্টার (জুলাই-সেপ্টেম্বর, ২০২৩) অগ্রগতি প্রতিবেদন ২৬-০৯-২০২৩
2023-12-10-06-54-4e04707257b86a460753b01900131b63.pdf
সেবা প্রদান প্রতিশ্রুতি ৪র্থ কোয়ার্টার (এপ্রিল-জুন, ২০২৩) অগ্রগতি প্রতিবেদন ২২-০৬-২০২৩
2023-06-22-05-25-9e44ce60e00d4325dd6847dbc5b4c521.pdf
সেবা প্রদান প্রতিশ্রুতি ৪র্থ কোয়ার্টার (এপ্রিল-জুন, ২০২৩) গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন প্রতিবেদন। ২২-০৬-২০২৩
2023-06-22-05-33-58dd0c569c06bdd2da88b118197da9af.pdf
সেবা প্রদান প্রতিশ্রুতি, ২০২২-২০২৩ এর বার্ষিক অর্জন প্রতিবেদন ২২-০৬-২০২৩
2023-06-22-05-29-c1f8d4f7b15c7ac4bfcf2db779618c7b.pdf
সেবা প্রদান প্রতিশ্রুতি ৩য় কোয়ার্টার (জানুয়ারি-মার্চ, ২০২৩) অগ্রগতি প্রতিবেদন ০২-০৪-২০২৩
2023-04-06-04-21-8adc2d69c3976b16f9c1c9c7ce44fe5e.pdf
সেবা প্রদান প্রতিশ্রুতি ৩য় কোয়ার্টার (জানুয়ারি-মার্চ, ২০২৩) বাস্তবায়ন প্রতিবেদন ০২-০৪-২০২৩
2023-04-06-04-23-897323dc8445a8eb2d11c26b200c3283.pdf
১০ সেবা প্রদান প্রতিশ্রুতি ২য় কোয়ার্টার (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) অগ্রগতি প্রতিবেদন ০৮-০১-২০২৩
2023-01-08-09-25-48291fa99fb5a515c9490dcd16301118.pdf
১১ সেবা প্রদান প্রতিশ্রুতি ১ম কোয়ার্টার (জুলাই-সেপ্টেম্বর, ২০২২) অগ্রগতি প্রতিবেদন ০৪-১০-২০২২
2022-10-04-03-59-e99caeb8cc372e2a76541aef3095d777.pdf
১২ সেবা প্রদান প্রতিশ্রুতি সংক্রান্ত কমিটির ত্রৈমাসিক ভিত্তিতে অনুষ্টিত সভার বাস্তবায়ন প্রতিবেদন ২৯-০৯-২০২২
2022-10-04-04-19-1866028d8d176d22090daeb98605bcb7.pdf
১৩ সেবা প্রদান প্রতিশ্রুতি বাস্তবায়ন কর্মপরিকল্পনা ২০২২-২৩ ০৫-০৭-২০২২
2022-10-02-08-37-da143d63630f2c4b6a40699c09c8f5fc.pdf
১৪ সেবা প্রদান প্রতিশ্রুতি বার্ষিক প্রতিবেদন ২০২১-২০২২ ০৪-০৭-২০২২
2022-07-26-07-01-32de8ac4e246821d435344ccedfd6a72.pdf
১৫ সেবা প্রদান প্রতিশ্রুতি ৪র্থ কোয়ার্টার (এপ্রিল-জুন, ২০২২) অগ্রগতি প্রতিবেদন ০৪-০৭-২০২২
2022-07-26-06-32-4f9a7f1c4749784c1e934869dd7f6fe1.pdf
১৬ সেবা প্রদান প্রতিশ্রুতি ৩য় কোয়ার্টার (জানুয়ারি-মার্চ, ২০২২) অগ্রগতি প্রতিবেদন ০৫-০৪-২০২২
2022-07-26-06-30-a38e297fef6b9eb39ff15318e6c3381e.pdf
১৭ সেবা প্রদান প্রতিশ্রুতি ২য় কোয়ার্টার (অবক্টাবর-ডিসেম্বর, ২০২১) অগ্রগতি প্রতিবেদন ১০-০১-২০২২
2022-07-26-06-28-f5f21d46b74c6dbaacf812dc6af23d71.pdf
১৮ সেবা প্রদান প্রতিশ্রুতি ১ম কোয়ার্টার (জুন-সেপ্টেম্বর, ২০২১) অগ্রগতি প্রতিবেদন ১৩-১০-২০২১
2022-07-26-06-25-e052198ec78d11141e030386e3a94791.pdf


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon